Spread the love

শ্যামনগর প্রতিনিধি: ২০২৩ সালের মধ্যে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের লক্ষে সাতক্ষীরা জেলায় ব্যপকহারে কুকুরকে টিকাদান এমডিভি কার্যক্রম অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী সকাল ১১ টার সময় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেমিনার রুমে অবহিতকরন সভায় উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা.জিয়াউর রহমানের সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ায়রম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: তরিকুল ইসলাম,শ্যামনগর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ হাফিজুর রহমান,এমও ডিসি ডা: মিলন হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সুব্রত কুমার বিশ্বাস, ঢাকা রোগ নিয়ন্ত্র স্বাস্থ্য অধিদপ্তর অফিসার ডাঃ ফেরদৌস রহমান,রোগ নিয়ন্ত্র স্বাস্থ্য অধিদপ্তর এস ডিবি সুপার ভাইজার ডা. সোহরাব কবীর।

এসময় আরও উপস্থিত ছিলেন,ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান একেএম জাফরুল আলম বাবু, বুড়িগোয়ালীনী ইউপি চেয়ায়রম্যান হাজী নজরুল ইসলাম,ইশ্বরীপুর ইউপি চেয়ায়রম্যান এ্যাড শোকর আলী,নূরনগর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ায়রম্যান মো: খলিলুর রহমান, কৈখালী ইউপি চেয়ায়রম্যান (ভারপ্রাপ্ত) শাহানুর রহমান,সদর ইউপি প্যানেল চেয়ায়রম্যান মিসেস দেলোয়ারা বেগম সহ সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক কুদরত এলাহী।

অবহিত করন সভায় উপস্থিত সকলের উদ্যেশ্যে জানানো হয় শ্যামনগর উপজেলার প্রতিটি ইউনিয়নে ৬ জনের ১ টি টিম আগামী ১০ ফেব্রুয়ারি থেকে ১৪ তারিখ সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত সকল পর্যায়ে কুকুরের ভ্যাকসিন দেওয়া হবে এবং ২০২৩ সালের মধ্য বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূল করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *