oplus_0
Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের দক্ষিণ শিবনগর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ মাজেদা বেগম(৪৫) মারাত্মক জখম হয়েছেন। হামলায় মাজেদা বেগমের স্বামী রওশন আলী সরদার ও তার কন্যা রিমা আক্তারও আহত হয়েছেন।

ঘটনাটি ২৬ এপ্রিল বিকালে লাবসার দক্ষিণ শিবনগর গ্রামে ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, দক্ষিণ শিবনগর গ্রামের রওশন আলী সরদার ও তার স্ত্রী মাজেদা বেগমের সাথে একই এলাকার মৃত আমির আলীর পুত্র একাধিক মাদক মামলার আসামী নাজমুল হোসেন গংদের সাথে জমিজমা সংক্রান্ত  বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার বিকাল ৫ টার দিকে মোছাঃ মাজেদা বেগমের বসতভিটায় একই এলাকার মৃত আমির আলীর পুত্র নাজমুল হোসেন, মামুন সরদারের পুত্র আব্দুল হান্নান, নাজমুল হোসেনের পুত্র হৃদয় হোসেন, নাজমুল হোসেনের স্ত্রী রেক্সনা ও আব্দুল হান্নানের স্ত্রী খাদিজা খাতুন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মোছাঃ মাজেদা বেগম, ও তার স্বামী রওশন আলী সরদার, কন্যা রিমা আক্তারের উপরে অতর্কিত হামলা চালায়। হামলায় মাজেদা বেগম মারাত্মক জখম হয়, ও তার স্বামী রওশন আলী এবং কন্যা রিমা আক্তার আহত হয়। আহতদের মধ্যে মাজেদা বেগমের মাথায় হামলাকারীরা দায়ের কোপ দেয়। এসময় মারাত্মক জখমের স্বীকার মাজেদা বেগমকে মুমূর্ষু অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে । তার মাথায় একাধিক সেলায় দিতে হয় এবং আহত স্বামী ও তার কন্যা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে।

আহত মাজেদা বেগম এ প্রতিবেদককে বলেন, নাজমুল হোসেন একাধিক মাদক মামলার আসামী। ইতিপূর্বে ৬ ডিসেম্বর ২০২৩ সালেও আমিসহ আমার পরিবারের উপর হামলা করে। সে সময় তাদের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দিলে ভবিষ্যতে এধরণের হামলা করবে না মর্মে মিমাংসা করা হয়। অথচ সে এখন বেপরোয়া হয়ে উঠেছে। সে কাউকে ভয় পায় না। আমাকে দায়ের কোপ দিয়ে বলে বেড়াচ্ছে থানা পুলিশ আমাকে কেউ কিছু করতে পারবে না। এমতবস্থায় ভুক্তভোগী মাজেদা বেগম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে। তাদের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন পরিবারটি। এ রিপোর্ট লেখা পর্যন্ত একটি মামলার প্রস্তুতি চলছিল বলে ভূক্তভোগীরা জানান।

এ ঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *