oplus_2
Spread the love

নিজস্ব প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের কষ্টের কথা ভেবে “বিশুদ্ধ পানি পান করুন,সুস্থ থাকুন” এই শ্লোগানে সাতক্ষীরা শহরে পথচারী ও সর্বসাধারণের জন্য বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে অ্যাকুফ ফাউন্ডেশন।

(২৬ এপ্রিল) শুক্র‍বার তারিখ সকাল ১১ টা হতে সাতক্ষীরা শহরের খুলনারোড মেড়ে পথচারী সর্বসাধারণের জন্য বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচির শুভ উদ্ভোধন করেন, সাতক্ষীরা বেটানিক্যাল সোসাইটির সভাপতি তারিক ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা বেটানিক্যাল সোসাইটির সহ- সভাপতি ফয়জুর রহমান,সংগাঠনিক সম্পাদক ফিরোজ হুসাইন,শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক শেখ মুস্তাহিদ আহমেদ শোয়েব।

দক্ষতা ও জনশক্তি বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত,অ্যাকুফ ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুজ সাকিব,যুগ্ম আহব্বায়ক রোকনুজ্জামান, সদস্য সমির মণ্ডল,আশিকুন নবী,নাইমুর রহমান, মাসুম বিল্লাহ প্র‍মুখ।

সাতক্ষীরা বেটানিক্যাল সোসাইটির সভাপতি তারিক ইসলাম বলেন,তীব্র তীব্র তাপদাহের মধ্যে অ্যাকুফ ফাউন্ডেশনের বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচি কিছুটা হলেও প্র‍শান্তি এনে দিয়েছে জনজীবনে।আমি তাদের এ মহৎতী উদ্যোগের সার্বিক সফলতা কামনা করি।

বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে আছেন ফাউণডেশনটির যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নাজমুস সাকিব।

তিনি বলেন, আমরা বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা আমাদের সামর্থ্যের মধ্যে থেকে চেষ্টা করছি জনসাধারণের কষ্টকিছুটা হলেও লাঘব করতে।যতদিন
তীব্র তাপদাহ থাকবে ততদিন আমাদের এ ধারাবাহিক কর্মসূচি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *