Spread the love

এসভি ডেস্ক: টানা চতুর্থবারের মতো খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন কাজী মনিরুজ্জামান।

শনিবার(৭ অক্টোবর) সকালে খুলনা রেঞ্জ অফিসের অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসাবে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানকে খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক শ্রেষ্ঠ পুলিশ সুপারের হাতে সন্মাননা ক্রেষ্ট তুলে দেন।

এছাড়া সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান টানা অষ্টম বারের মত রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

সভায় রেঞ্জের মধ্যে রেকর্ডব্রেক পরিমান মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, সাজাপ্রাপ্ত আসামী আটক ও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসাবে কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান টানা চতুর্থ বারের মত রেজ্ঞ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন। এছাড়া রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসাবে নুর ইসলাম ও শ্রেষ্ঠ এএসাই হিসাবে আলমগীর হোসেন রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক এর সভাপতিত্বে অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), জয়দেব চৌধুরী, কমান্ড্যান্ট অতিরিক্ত ডিআইজি, আরআরএফ, খুলনা নওরোজ হাসান তালুকদারসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপারবৃন্দ ও খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ (পুলিশ সুপার)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *