Spread the love

তালা প্রতিনিধি: সাতক্ষীরা তালা উপজেলায় সুভাষিনী হাজী মেহেরল্লাহ ফাজিল সিনিয়র মাদ্রাসায় লিল্লাহ বোডিং, এতিমখানার ৫৫ জন এতিম ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাদ্রাসা কমিটির উদ্যোগে ৫৫ জন এতিম ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম, মাদ্রাসা কমিটির সভাপতি ও অবঃ প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ, সাধারণ সম্পাদক ও সুভাষিনী  হাজী মেহেরুল্লাহ ফাজিল সিনিয়র মাদ্রারসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব একেএম মইনউদ্দিন গোলজারী, কোষাধ্যক্ষ ও প্রভাষক মোঃ মোশারফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমিনউদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাদ্রাসা কমিটির সভাপতি ও অবঃ প্রধান শিক্ষক গোলাম মোহম্মদ জানান, করোনা ভাইরাসের কারনে সর্বশান্ত হয়ে পড়েছে সকল মানুষ । তাই আমাদের মাদ্রাসার ৫৫জন ছাত্রদের  মাঝে সামান্য খাদ্য সামগ্রী বিতারণ করে একটু সহযোগিতা করার চেষ্টা করছি মাত্র।

প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ২.৫ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লি. সোয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবন, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ টি সাবান ও স্যালাইন বিতরণ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *