Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার কুখ্যাত ভূমিদস্যু লাদেন বাবু’র সন্ত্রাসী ভাই কর্তৃক পৈত্রিক সম্পত্তি থেকে আম, মাছ লুটপাট, ভাংচুর, অকথ্য ভাষায় গালিগালাজ ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করনে সাতক্ষীরা সদরের গোবড়দাড়ীঁ গ্রামের শওকত কোকিল এর স্ত্রী রেহেনা খাতুন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমরা সাতক্ষীরার কুখ্যাত ভূমিদস্যু, সন্ত্রাসী মুনজিতপুর এলাকার মৃত. মাজেদ মাস্টারের পুত্র রাউফুজ্জামান ওরফে লাদেন বাবু ও তার সন্ত্রাসীদের দ্বারা নির্যাতিত অসহায় পরিবারের সদস্য। কাশেমপুর মৌজায় আমার স্বামীর ৫০ শতক জমির মধ্যে ১৯৯৬ সালে মাত্র ৮ শতক সম্পত্তি লাদেন বাবু’র কাছে বিক্রয় করে। এরপর বিগত ২০০৬ সালে তার মেঝ ভাই রাফেউজ্জামান চাচাদের সাথে জমি-জমা সংক্রান্ত বিষয়ে হত্যা হয়। এহত্যার বিষয়টি পুঁজি করে রাউফুজ্জামান লাদেন বাবু তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার স্বামীর পুরো ৫০ শতক সম্পত্তি জোরপূর্বক দখল করে নেয়। এবিষয়ে প্রতিবাদ করতে গেলে লাদেন বাবুর সন্ত্রাসী বাহিনী আমাদের খুন জখম এবং ওই হত্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি প্রদর্শন করতে থাকে। তাদের ভয়ে আমরা নিরব থাকায় লাদেন বাবু দীর্ঘদিন আমাদের সম্পত্তি ভোগদখল করে আসছিল। সম্প্রতি একটি মারপিটের মামলায় লাদেন বাবু আটক হলে আমরা স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে অবগত করে আমার স্বামীর সম্পত্তিতে যাই।

এখবর পেয়ে গত ১৪.০৫.২০২০ তারিখে লাদেন বাবুর সন্ত্রাসী ভাই রাশেদুজ্জামানের নেতৃত্বে চাম্পাফুল এলাকার সুদখোর শহীদুল ইসলাম, মুনজিতপুর এলাকার মুনসুর সরদারের পুত্র বাবু, জামিল আনছারী, মাছখোলা সরদারবাড়ী এলাকার রাজু, গোবরদাড়ী এলাকার বাদসার পুত্র রাবু, মৃত. বদরউদ্দীন মোড়লের পুত্র জাম্মির, আমের আলী সরদারের পুত্র রবি, আনিছুর রহমানের পুত্র লাকি, কালামের পুত্র মহসীনসহ ১৫/২০ জনের সন্ত্রাসী বাহিনী অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে প্রবেশ করে। সে সময় আমাদের বাড়িতে একমাত্র আমার বৃদ্ধ শ্বশুর ছাড়া আর কোন পুরুষ মানুষ ছিলো না।

এ সুযোগে সন্ত্রাসীরা আমাদের সম্পত্তিতে থাকা ১৫ থেকে ২০টি গাছ থেকে আম পেড়ে নেয়। এছাড়া ২টি পুকুর থেকে সকল মাছ ধরে নিয়ে আসে। আমরা প্রতিবাদ করতে গেলে রাশেদুজ্জামানসহ তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার শ্লীলতা হানির চেষ্টা করে ও বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে।
গত ২০১৪ সালে স্বামীর লাগানো ২০টি মেহগনি গাছ কেটে নিয়ে বিক্রয় করে লাদেন বাবু গং। গাছের টাকা চাইতে গেলে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।
দীর্ঘ কয়েক বছরে লাদেন বাবু ও তার ভাই রাশেদুজ্জামান গং আমাদের ২টি শ্যালো মেশিন জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া লাদেন বাবু রাত-বিরাতে আমাদের সম্পত্তিতে তার সন্ত্রাসী বাহিনীর সদস্যদের নিয়ে অস্ত্রের মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে আসছিল। মাঝে মধ্যে তার ক্যাডার বাহিনী নিয়ে মহড়া দিয়ে আমাদের দমিয়ে রাখতো। বর্তমানে লাদেন বাবু আটক হওয়ায় আমরাসহ তার দ্বারা নির্যাতিত অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। আমরা ওই সন্ত্রাসী লাদেন বাবুর দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। আমার স্বামীর রেকর্ডীয় সম্পত্তি ফেরত পেতে চাই।

এব্যাপারে তিনি কুখ্যাত ভূমিদস্যু লাদেন বাবু এবং তার সন্ত্রাসী ভাই রাশেদুজ্জামান সহ তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারমহোদয়সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *