Spread the love

এসভি ডেস্ক: ঢাকা উত্তর ও দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে আজ থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করবে বিএনপি।

বুধবার (২৫ ডিসেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হবে।

মঙ্গলবার মহানগর দক্ষিন বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু ও মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এ বি এম আবদুর রাজ্জাক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুই সিটির নির্বাচনে কাউন্সিলর পদের দলীয় মনোনয়ন ফরম আজ বুধবার ২৫ ডিসেম্বর ও মেয়র পদে আগামীকাল বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ ও গ্রহণ করা হবে।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ১০ হাজার টাকা এবং কাউন্সিলর পদে পাঁচ হাজার টাকায় মনোনয়ন ফরম বিতরণ করবে বিএনপি।

কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী বিএনপি প্রার্থীদের যথাসময়ে নয়াপল্টনে মহানগর বিএনপি কার্যালয় থেকে (ভাসানী ভবন) দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমাদানের জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

এবার মেয়র পদে মনোনয়নপ্রত্যাশীদের আবেদন ফরমের সঙ্গে জামানতের পরিমাণ ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে এক লাখ টাকা করা হয়েছে।

মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক জানান, মনোনয়ন বিতরণ, জমা এবং জামানত হিসেবে কেন্দ্র থেকে নির্ধারিত ফি রয়েছে। সে অনুযায়ী তারা কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *