Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে অভিযান চালিয়ে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে শ্যামনগর থানার হরিনগর এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সন্দীপ মন্ডল (৩২) সাতক্ষীরার কালিগঞ্জ থানার রবীন্দ্র নাথ মন্ডলের ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প জানায়, সাজাপ্রাপ্ত আসামী সন্দীপ মন্ডল সাতক্ষীরা জেলার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত খুলনা, সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। ২০১৬ সালে আসামী সন্দীপ মন্ডল (৩২) বিপুল পরিমান ফেন্সিডিলসহ কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তার হয় এবং আসামীর বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় একটি মাদক মামলা রুজু হয়। এরপর তিনি জামিনে কারাগার থেকে মুক্ত হন। মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় আদালত আসামী সন্দীপ মন্ডলকে যাবজ্জীবন সাজাসহ ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। পরবর্তীতে র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে ৩১ আগষ্ট রাতে র‌্যাব-৬, সাতক্ষীরা ও র‌্যাব-৩, সিপিএসসি ঢাকা একটি যৌথ অপারেশন পরিচালনা করে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন হরিনগর এলাকা হতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *