Spread the love

নিজস্ব প্রতিনিধি: মনোনয়ন ফিরে পেতে সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর আপিল করলেন চেয়ারম্যান পদপ্রার্থী এড. তামিম হোসেন সোহাগ। আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. তামিম হোসেন সোহাগ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন কমিশনে তার মনোনয়নপত্র জমা দেন। ব্যাংকে ঋণখেলাপির দায়ে এড. তামিম হোসেন সোহাগের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়। তার মনোনয়ন ফিরে পেতে মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বরাবর আপিল করেন তিনি।
সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এ্যাড. তামিম হোসেন সোহাগ জানান, ব্যাসিক ব্যাংক থেকে তার পিতা ১ লাখ ৪০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। ঋণ নেওয়ার সময় এ্যাড. তামিম হোসেন সোহাগ তার পিতার গ্রান্টার হিসেবে স্বাক্ষর করেন। ওই ঋণের এক কিস্তি বাকী থাকায় ঋণ খেলাপির দায়ে নির্বাচন কমিশন মনোনয়ন অবৈধ ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে ব্যাংক ঋণ পরিশোধ করে ব্যাসিক ব্যাংক থেকে প্রত্যয়ন সংগ্রহ করে প্রার্থীতা ফিরে পেতে সাতক্ষীরা জেলা প্রশাসক মহদয় এর বরাবর আফিল করেছি। ইনশাআল্লাহ আইনী জটিলতা কাটিয়ে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবো।

উল্লেখ্য, সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এ্যাড. তামিম হোসেন সোহাগ ইতিপূর্বে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। তিনি সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সকলের ভালোবাসা দোয়া নিয়ে মানুষের পাশে কাজ করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *