Spread the love

নিজস্ব প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরা সদরের আখড়াখোলা বাজারের আলোচিত কসাই একাধিক অপকর্মের হোতা আফসার আলী তার আপন ছোট ভাই আজিবুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে।

সোমবার (৬ মে) সকালে চিকিৎসাধীর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় আজিবুর রহমান।

গত শুক্রবার (৩ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে জকমের ঘটনা ঘটে। নিহত আজিবুর রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মৃত শহর আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, বড় ভাই আফসার আলী ও আজিবুর রহমান দুইজনে একসাথে গরুর মাংসের ব্যবসা করতো। গত ৩ মে শুক্রবার রাত ৯ টার দিকে তাদের জমি সংক্রান্ত বিষয় ও ব্যবসার টাকা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় ভাই আফসার আলী ঘর থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে আজিবুর রহমানের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। আহতাবস্থায় প্রথমে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায় আজিবুর।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতের ঘটনায় আফসার আলীর নামে একটি মামলা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে হিসেবে রেকর্ড করা হবে। আফসার আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *