Spread the love

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার ইতিহাসে এই সর্বপ্রথম ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬০ বছর পূর্তি উপলক্ষ্যে হীরক জয়ন্তীতে শহর জুড়ে আনন্দ শোভাযাত্রা হয়।

শোভাযাত্রা শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার সকালে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান ও গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে হীরক জয়ন্তী কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরি মোহন সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক হাবিবুল হুসাইন, সাবেক প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, আব্দুর রাজ্জাক, আব্দুল মাজেদ, বর্তমান প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, উদযাপন কমিটির সদস্য সচিব কামরুজ্জামান রাসেলসহ প্রাক্তন ও বর্তমান ছাত্ররা। 

এসময় প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মেডিকেল কলেজে উপাধ্যক্ষ ডাঃ মো. মেহেদী নেয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *