Spread the love

নাজমুল হাসান মিঠু: নির্মাণ শ্রমিকের রেকর্ডীয় বাড়িঘর ভাংচুর ও অবৈধভাবে জমি দখল চেষ্টার অভিযোগ এনে তালা উপজেলার কুমিরায় ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধনের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে পাটখেলঘাটার কুমিরা বাসস্ট্যান্ড সংলগ্ন নতুন বাজারে কুমিরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিরা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন তালা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল, ইউপি সদস্য মফিজুল ইসলাম, আলীগ নেতা গাজী আলাউদ্দীন, কৃষকলীগ নেতা নাজমুল হাসান মিঠু, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম প্রমূথ।

এসময় বক্তরা বলেন, ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামকে সমাজে হেয় প্রতিপন্ন করতে একদল ভুমিদস্যু ও দূর্ণীতিবাজদের সমন্বয়ে মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে যে জমি দখল করার কথা বলা হয়েছে ওই জমি সুজাউদ্দীন ৭০হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। নতুন বাজারের উন্নয়ন ও ব্যবসায়ীদের জীবিকার ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম এখন দিনরাত পরিশ্রম করছেন। তিনি সকল ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বার্থে তাদের সাথে আছেন এবং আজীবন থাকবেন। তার এসব কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সুজাউদ্দীনের সাথে এলাকার কিছু ভুঁইভোড় সংগঠনের নের্তৃবৃন্দ সম্মিলিতভাবে শ্রমিকদের ব্যানারে কথিত মানববন্ধন করে চেয়ারম্যানের সুনাম ক্ষুন্ন করতে চাইছেন। এসময় কথিত ওই মানববন্ধনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *