Spread the love

ফয়সাল হোসেন, তালা: ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সাংবাদিক নজরুল ইসলাম।তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম‍্যান।

দু’দিন বাদেই ঈদ অথচ মহামারি করোনা কালীন সময়ে সারা দেশে চলছে লকডাউন। এরই মাঝে কর্মীহীন হয়ে পড়েছে অনেকে। অসহায় মানুষের কষ্টের শেষ নেই। ঈদের আনন্দটুকুই ভুলে যাচ্ছে তারা।তাই তাদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে,ঈদ উপহার সামগ্রী হিসেবে শত শত অসহায় কর্মীহীনদের মাঝে খাদ‍্য ও বস্ত্র বিতরণ করেন সাংবাদিক নজরুল ইসলাম।

বুধবার সকাল থেকে নিজ গৃহ হতে উপজেলা সদরের শত শত অসহায় মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

বস্ত্র হিসাবে-শাড়ী,লুঙ্গী,পাঞ্জাবী ইত‍্যাদি এবং খাদ‍্য হিসাবে-সেমাই,চিনি,দুধ ইত‍্যাদি সামগ্রী বিতরন করেন।তাছাড়া,তিনি নিজ হাতে বাড়িতে বাড়িতে গিয়ে এই সামগ্রী পৌছে দিচ্ছেন।

এ বিষয়ে সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান, আমি তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও তালা সদরের সাবেক চেয়ারম্যান। আগামী ইউপি নির্বাচনেও আমি চেয়ারম্যান পদ প্রার্থী। আমি সারাজীবন সমাজে পিছিয়ে পড়া,অসহায় ও অবহেলিত মানুষের পাশে সবসময় ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো। দেশে চলমান করোনা ভাইরাস সংক্রমণে লকডাউন থাকা ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় দুস্থ মানুষের মাঝে সামান্য কিছু ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি আমি ও আমার পরিবার সবসময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আপনারা সকলে আসুন করোনার সময় দেশের অবহেলিত মানুষের পাশে দাঁড়ায়। এসময় তিনি দেশ বাসির কাছে এই ক্লান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানান।

নজরুল ইসলাম আরো বলেন, এই ঈদে যে সমস্ত অসহায় পরিবার ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না, তাদের জন্য আমার দুয়ার খোলা আছে,সকলে যে কোন সময় আমার কাছে আসবেন। আপনার আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামীতে আরো বৃহত্তর পরিসরে অসহায় মানুষের পাশে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *