Spread the love

নিজস্ব প্রতিনিধি: ঈদ উপলক্ষে করোনার বিস্তার ঠেকাতে চলমান লকডাউনে ঘরবন্দি কর্মহীন দিনমজুর, রিকশাভ্যান চালক, অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিক ও অসহায় মানুষের মাঝে সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দুপুরে পলাশপোল চৌধুরী মার্কেট সংলগ্ন সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকা অফিসে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল ওয়ারেশ খান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ।

এ সময় সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার বার্তা সম্পাদক ডা. মো. মুনসুর রহমান, নিজস্ব প্রতিবেদক মারুফ আহমেদ শামীম, ক্রীড়া প্রতিবেদক সেলিম হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে আগের দিনের মতো খাবার নেই। আয় রোজগারের পথও বন্ধ হয়ে গেছে। পরিবার নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানো দরকার বলে আমরা মনে এসব খাদ্য সামগ্রী হিসেবে ছিল সেমাই, চিনি, গুড়া দুধ, তৈল, বাদাম, কিচমিচ, নুডলস ও মাস্ক বিতরণ করেছি। আসুন আমরা সবাই এই কর্মহীন মানুষের পাশে দাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *