Spread the love

এসভি ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। গত ২৮ মার্চ হেফাজতের হরতাল চলাকালে সেই ম্যুরালটি ভাঙচুর করা হয়। এ ঘটনায় প্রধান আসামি মো. আরমান আলিফকে (২২) অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৪।
গতকাল রোববার (৪ এপ্রিল) রাত ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরমান নাসিরনগর উপজেলার ফুলকারকান্দি এলাকার শুকুর মিয়ার ছেলে। আজ সোমবার (৫ এপ্রিল) বিকেলে র‍্যাব-১৪ এর পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এ সময় আসামি আরমানকে গণমাধ্যম কর্মীদের সামনে হাজির করা হয়।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কর্নেল আবু নঈম মুহাম্মদ তালাত জানান, ভিডিও ফুটেজ এবং গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৪ এপ্রিল) রাত ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়। ম্যুরাল ভাঙচুরের বিষয়ে আসামি মো. আরমান আলিফ র‌্যাবের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ম্যুরাল ভাঙার কাজে ব্যবহৃত শাবল, একটি অবৈধ পিস্তল, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিও উদ্ধার করা হয়। সোমবার (৫ এপ্রিল) ভোরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজিপাড়ায় তার অস্থায়ী বাসা থেকে এসব উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‍্যাব জানায়, সে কোনো দল বা গোষ্ঠীর সদস্য কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *