Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় এক ইলেকট্রিক দোকানে আগুন লেগে ৩ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল ক্ষতি সাধিত হয়েছে।

সোমবার মধ্যরাতের দিকে পৌর সদরের সরকারি পাইলট হাইস্কুলের প্রাচীর সংলগ্ন মেসার্স আশা ইলেকট্রিক এন্ড রেফ্রিজারেশন ওয়ার্কসপের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আনারুল ইসলাম জানান, রোববার রাত ৮ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যায়। ঘুম থেকে জেগে সোমবার রাত ১২ টার দিকে জানতে পারি দোকানের ভিতর থেকে ধোঁয়া ও মৃদু আগুনের শিখা বের হচ্ছে। তাৎক্ষণিকভাবে স্থানীয়দের নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি ও কলারোয়া ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যদের মোবাইলের মাধ্যমে বিষয়টি জানাই।
পরে রাত ১ টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে দোকানে থাকা ফ্যান, মটর, এসি, হাউজ ওয়ারিং, ফ্রিজসহ যাবতীয় ইলেকট্রিক সামগ্রী ভষ্মিভূত হয়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

তবে স্থানীয়রা জানান, যদি ফায়ার সার্ভিস সদস্যরা (দেড় কিলোমিটার) রাস্তাটি আরও দ্রুতগতিতে অতিক্রম করে ঘটনাস্থলে পৌঁছাতো তাহলে মালামালের ক্ষতির পরিমাণ এতো হতো না। বৈদ্যুতিক শট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে ক্ষতিগ্রস্থ আনারুল ইসলাম জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *