Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-১ আসনে নৌকা প্রতিকের সংসদ সদস্য পদপ্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন বলেছেন. আমি নির্বাচিত হলে তালা-কলারোয়ার সকল জনগণ এমপি হবে। আমার সংসদীয় আসনে কোন বিভেদ পার্থক্য থাকবে না। বিগত দিনে স্থানীয় আ’লীগে যে বিভেদ ছিলো তা ইতিমধ্যেই সমাধান হয়ে গেছে। আগামীতে এই সমস্যার স্থায়ী সমাধান করে তালা-কলারোয়ায় একটি শান্তির বাতায়ন সৃষ্টি করবো। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে নৌকায় ভোট দিতে আহবান জানান।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারের সামসুল হকের মিল চত্বরে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দিন, সংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষক লীগের সভাপতি মাহফুজা সুলতানা রুবি, কলারোয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সোনাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নাহিদ হাসান শাহিন, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিল, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আশিকুর রহমান মুন্না,জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রদর্শক শাহিনুর রহমান, ইউপি সদস্য আব্দুল গফুর, ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মুনসুর আলী বিশ্বাসসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *