Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলার সদর উপজেলার বল্লী ইউনিয়নে, এসকেএস ফাউন্ডেশন, ম্যাক্স নিউট্রিওয়াশ প্রজেক্টের কর্মএলাকায় প্রকল্পের উদ্যোগে প্রকল্পের কর্মসূচি বাস্তবায়নের জন্য ০-৫বছরের নিচে শিশুর মা ও গর্ভবতী মায়েদের নিয়ে EIBF, EBF এবং CF বিষয়ে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বুধবার বিকাল ৩ টায় ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠপ্রাঙ্গনে ইউপি চেয়ারম্যান জনাব বজলুর রহমান, এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়। তিনি শিশুর জন্মের ১ ঘন্টার মধ্যে মায়ের বুকের শাল দুধ খাওয়ানো এবং ০-৬ মাস বয়সের শিশুর বাড়তি খাবার খাওয়ানো উপোকারিতা এবং গর্ভবতী মায়েদের সঠিকভাবে পরিচর্যা বিষয়ে মুল্যবান বক্তব্য প্রদান করেন। এবং করোনা পরিস্থিতিকে মোকাবিলার জন্য সচেতনতা মূলক বার্তা প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব হাবিবুর রহমান, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের এফ ডব্লিউ ভি প্রতিভা বিশ্বাস, পরিবার পরিকল্পনার এফপিআই মোঃ সেলিম হোসেন, কমিউনিটি ক্লিনিকের সিএইসসিপি শামীম হোসেন, প্রকল্পের ইউনিয়ন ফ্যাসিলিটেটর রোজিনা খাতুন, সিএইচপি, এইচপিএ,এলিই , ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সমতা প্রকল্পের সাথী খাতুন, সিএসজির সদস্যবৃন্দ,মেন্টর, ০-৫বছরের শিশুর মা ও গর্ভবতী মায়েরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *