Spread the love

এসভি ডেস্ক: দৈনিক ভোরের কাগজ ও দৈনিক কালের চিত্র পত্রিকার তালা প্রতিনিধি সাংবাদিক নজরুল ইসলাম ফকিরের (৪৮) অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুনসুর রহমান, সহ-সভাপতি আরাফাত আলী, মারুফ আহমেদ খান (শামীম), সাধারণ সম্পাদক জাহিদ হোসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী ফারহাদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, কোষাধ্যাক্ষ শেখ রিজাউল ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, দপ্তর সম্পাদক নাজমুল শাহাদাৎ জাকির, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, কার্যনির্বাহী সদস্য মুরশিদ আলম, ইছাক আলী, মিজানুর রহমান, আজিজুর রহমান ইমরান, মোমিনুর রহমান প্রমূখ।

বিবৃতিতে বলা হয়, ‘নজরুল ইসলাম সাংবাদিক জগতের উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যুতে সাংবাদিক জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে। তার লেখনি ছিল ক্ষুরধার সত্য, ন্যায় ও প্রগতিশীলতার পক্ষে। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়।’

উল্লেখ্য, সাংবাদিক নজরুল ইসলাম ফকির জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১নভেম্বর) বিকালে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *