Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় নতুন করে আরো ৫ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর ফলে আক্রান্তের সংখ্যা ৯৭ তে পৌঁছালো। নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন- পৌরসভার তুলসীডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাক (৬৫), একই এলাকার আরিফ মাহমুদ (৩৫), হেলাতলা গ্রামের মোহরজান (৪০), পৌরসভার মুরারীকাটি গ্রামের নাহিদুর রহমান(৩০) ও লাঙ্গলঝাড়া ইউনিয়নের লোহাকুড়া গ্রামের সাজেদুর রহমান(২৯)।

আজ পর্যন্ত নতুনসহ করোনায় আক্রান্ত মোট ৯৭ জনের মধ্যে ইতোমধ্যে ৭৫ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। আর ২ জন পূর্বেই মারা গিয়েছেন। ফলে বর্তমানে উপজেলায় ২০ জন করোনা আক্রান্ত ব্যক্তি বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আরো কয়েকজন করোনামুক্ত হওয়ার দ্বারপ্রান্তে রয়েছেন।

শুক্রবার (২১ আগস্ট) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান নতুন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে আরো জানান, এদিন (২১আগস্ট) পর্যন্ত ৭০২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। ইতোমধ্যে ল্যাব থেকে ৬৭৯ জনের রিপোর্ট হাসপাতালে এসেছে। এদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, শুক্রবার(২১আগস্ট) নতুন করে আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে লকডাউন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *