Spread the love

শেখ বাদশা: আশাশুনি উপজেলা ঔষধ কোম্পানী প্রতিনিধিদের সংগঠন ফারিয়া আশাশুনির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আশাশুনি বাজারস্থ উপজেলা কৃষকলীগ কার্যালয়ে বৃহস্পতিবার রাত ৯টায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি, সাংগঠনিক ও কোষাধ্যক্ষ পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় বেনহাম ফার্মাসিটিক্যাল এর এরিয়া ম্যানেজার মোঃ শওকত হোসেন সভাপতি, একমি ল্যাবঃ লিমিঃ এর  শফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক ও জিসকা ফার্মার মনিরুজ্জামান কোষাদক্ষ পদে নির্বাচিত হন।

পরে সাধারণ সম্পাদক ও প্রচার সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।  ফারিয়া আশাশুনির মোট ৬৫ জন সদস্যের মধ্যে ৪৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্ধারিত সময় শেষে ভোট গননায় বেক্সিমকো ফার্মার মনিরুল ইসলাম ২৭ ভোটে সাধারণ সম্পাদক ও এপেক্স ফার্মার রাশিদুজ্জামান ২৭ভোট পেয়ে প্রচার সম্পাদক নির্বাচিত হন। দুই পদে তাদের নিকটতম দুই প্রতিদ্বন্দ্বি পান ২০ ভোট করে। বাতিল হয় ১টি ভোট। নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন এসকেএফ ফার্মার দিপক কুমার রায়, হেলথ কেয়ার এর ফরহাদ হোসেন ও এসিআই ফার্মার রায়হান হোসেন। নির্বাচন শেষে এক মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *