Spread the love

এসভি ডেস্ক: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, অনেক ষড়যন্ত্র ভেদ করে ক্ষমতায় আছে শেখ হাসিনা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় তিনি ক্ষমতায় রয়েছেন।

বৃহস্পতিবার ( ১৬ জুলাই) আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষ্যে সীমিত পরিসরে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

বেগম মতিয়া চৌধুরী বলেন, এই দেশে বঙ্গবন্ধুর নেতৃত্বে যুক্তফ্রন্টের মাধ্যমে নির্বাচনে তৎকালীন পূর্ব পাকিস্তানে গণতন্ত্র প্রতিষ্ঠায় নেতৃত্ব দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১/১১তেও শেখ হাসিনা কারাবন্দী থাকা অবস্থাতে তার সেই মন মানসিকতার চিন্তা সবকিছুতে বুকে ধারণ করে আওয়ামী লীগ এবং তার সহযোগী ও অঙ্গ সংগঠনের সবাই মিলে এই গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য জীবনপণ লড়াই করেছেন।

এক-এগারোর সরকারের সময়কার সেই আন্দোলন-সংগ্রামে এবং নেত্রীর কারামুক্তি আন্দোলনের সময়কার বিভিন্ন স্মৃতিচারণ করেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, আজকে সারা পৃথিবীতে ঝাকুনি দিয়েছে করোনাভাইরাস। এই করোনাভাইরাস মোকাবিলায় দলের নেতাকর্মীরা তার  নির্দেশনায় জনগণের পাশে থেকে  কাজ করে যাচ্ছে। আজকে একদিকে বঙ্গবন্ধুর আদর্শ, বঙ্গবন্ধুর সারাটা জীবনের সংগ্রাম শেখ হাসিনার সামনে আছে। আর আওয়ামী লীগ কর্মী, আওয়ামী লীগকে ভালোবাসে সেই জনগণের সমর্থন লড়াই শেখ হাসিনার পিছনে ইস্পাতকঠিন দৃঢ়তা নিয়ে আছে।

আওয়ামী লীগ নেতারা ওয়ান ইলেভেনে নেত্রীরা মুক্তি আন্দোলনে ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সহ সারাদেশের নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রামের ভূমিকার কথা স্মরণ করেন এবং সবাইকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিবাদন জানান। পাশাপাশি দলীয় নেতাকর্মীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে ত্রাণ বিতরণে জনগণের পাশে জানানোর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *