Spread the love

এসভি ডেস্ক: বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন, তাদের মৃত্যু হয় নাই, তাদেরকে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

তিনি বলেন, এই সরকার ভুয়া মাস্ক ডাক্তারদেরকে সরবরাহ করে ডাক্তারদেরকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে, ডাক্তাররা মারা গে‌ছেন। ত‌াদেরকে ভুয়া মাস্ক দি‌য়ে করোনায় আক্রান্ত করে হত‌্যা করা হ‌য়ে‌ছে। করোনার ভুয়া সনদ দিয়ে জনগণকে রাস্তায় রাস্তায় ঘুরিয়েছে। জনগণ রাস্তায় পড়ে মারা গেছে তারাতো মারা যায়নি, তাদেরকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত করোনা সনদ বিক্রির অর্থ, মানবপাচার এবং মহাদুর্নীতির প্রকোপ বৃদ্ধির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শাহেদ, সাবরিনা, আরিফ এরা কি একাই মিঠা খেয়েছে? এই মিঠা অনেকেই খেয়েছে। আর কে কে খেয়েছে আমরা তাদের নাম জানতে চাই। আর বলতে চাই এই সাহেদদের যেনো বাংলাদেশের মাটিতে সুষ্ঠু বিচার হয়। আর যদি না হয় তাহলে উদ্ভূত পরিস্থিতির সব দায় দা‌য়িত্ব সরকার‌কে বহন কর‌তে হ‌বে।

তিনি বলেন, আজ যদি বাংলাদেশে বৈধ সরকার থাকতো তাহলে ভূটান ও ভিয়েতনামের মতো হয়তো আমরা সফল হতে পারতাম। দেশে জনগণের সরকার নেই বলেই জনগণের কোনো দায় দায়িত্ব নেয় না উল্টো লুটপাট করে যাচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব মৃত্যুর পাহাড়ের উপর দাঁড়িয়ে বলেন আমরা করোনার চেয়েও শক্তিশালী। কিন্তু সাধারণ জনগণের কথা বাদ দিলাম আপনার দলের নাসিম ও সাহারা খাতুনকেই আপনারা বাঁচাতে পারলেন না।

তিনি আরো বলেন, এদেশের জনগণকে মৃত্যুর মুখে ঠেলে দিয়ে পালিয়েছেন অর্থমন্ত্রী লোটাস কামাল, হানিফ। আরো কতজন পালিয়েছে আমরা জানি না। তলে তলে আরো কতজন পালানোর পাঁয়তারা করছেন তা দেখার বিষয়।

মানববন্ধ‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির যুগ্ন মহাস‌চিব অ্যাডভোকেট রুহুল ক‌বির রিজভী ,মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, তাঁতী দলের যুগ্ম-আহ্বয়ক ড.কাজী মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক দল উত্তরের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *