Spread the love

আকবার আলী, কলারোয়া: আগামী দিনে জাতির সঠিক নেতৃত্বদানে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করার বিকল্প নেই। যার পরিপেক্ষিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ ইতিমধ্যে বাস্তবায়ন করেছেন। প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন ও উপবৃত্তিসহ দুপুরের খাবারের ব্যবস্থা করা হচ্ছে।

কলারোয়া উপজেলার ৪১ নম্বর কাকডাঙ্গা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চাহিদা ভিত্তিক অবকাঠামো নির্মাণ প্রকল্পের প্রথম পর্যায়ের দুই তালা ফাউন্ডেশনের এক তালা ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সমস্ত কথা বলেন সাতক্ষীরা-১ (তালা কলারোয়া) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ।

এছাড়াও তিনি বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নেওয়া নানান পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, এই মরণব্যাধি ভাইরাস আমাদের সাতক্ষীরা জেলায় প্রকট আকার ধারণ করতে যাচ্ছে। এর  থেকে বাঁচতে সঠিকভাবে মাক্স পরিধান ও জীবাণু নাশক ব্যবহারসহ সকলকে সর্বোচ্চ সচেতন হতে হবে।

সোমবার সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মৌসুমী জেরীন কান্তা’র সভাপতিত্বে ও সাতক্ষীরা সরকারি কলেজের প্রভাষক সানোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা প্রকৌশলী নাজিমুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দিন,কেড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, প্রভাষক কার্তিক চন্দ্র মিত্র, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদর্শক শাহিনুর রহমান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইয়ার আলী, প্রধান শিক্ষিকা মাসুমা পারভীন, সহকারি শিক্ষক শিক্ষিকা সহ এলাকার সুধীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *