Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: করোনা ভাইরাস সংক্রমনের এই সময়ে গ্রাহক সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ বিল আদায় উন্নত গ্রাহক সেবা প্রদান করছে সাতক্ষীরা পল্লিবিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিস।

মরণঘাতক নভেল করোনা ভাইরাসকে উপেক্ষা করে কালিগঞ্জ জোনাল অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী ৭০ হাজার গ্রাহকের সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে সরকারের দেওয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে চলেছে। জীবনের ঝুঁকি নিয়ে জীবনকে বাজি রেখে প্রতিটি মুহূর্ত তাদের কাজ করতে হয়।

সাতক্ষীরা পল্লিবিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিসের ভারপ্রাপ্ত ডিজিএম শরিফুল ইসলাম বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় মানুষ আতঙ্কের মধ্যে দিনযাপন করছে। করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কথা মাথায় রেখে আমার অফিসের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ গ্রাহকদের নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দিয়ে যাচ্ছে। বিদ্যুৎ সেবা নিশ্চিত করতে সকল কর্মকর্তা কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে।

করোনা ভাইরাসের কারনে বিদ্যুৎ বিল পরিশোধে অফিসে সামাজিক দূরত্ব মানার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমরা প্রতিটি ইউনিয়নে মাইকিং করে এলাকায় বিল দেওয়ার কথা বললেও সাধারণ গ্রাহকরা অফিসে ভিড় করছে। মানুষকে সচেতন করলেও তারা তা বুঝতে চাচ্ছেন না। স্বাস্থ্যবিধি মেনে চলা সকলের দায়িত্ব। নিজের দায়িত্ব বোধ থেকে সামাজিক দুরত্ব মেনে চলা উচিত বলে আমি মনে করি। সরকারের সিদ্ধান্ত মোতাবেক চলতি বছর ফেব্রুয়ারি, মার্চ ও এপিপ্রল মাসের প্রায় ৭০ হাজার প্রাহকের জরিমানা মওকুফ করা হয়েছে। বর্তমান পরিস্থিতিতে বিদ্যুৎ বিল আদায়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *