Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় মাটিবাহী অবৈধ ট্রাক্টরের ধাক্কায় এক ট্রলি চালক নিহত হয়েছেন।

শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার ধানদিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ট্রলি চালকের নান আলমগীর হোসেন (৩৬)। তিনি উপজেলার বসন্তপুর গ্রামের নূর ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ধানদিয়া এলাকা থেকে চালক আলমগীর চাউল বোঝাই ট্রলি নিয়ে কলারোয়ার দিকে আসছিলেন। সকাল ১০ টার দিকে ধানদিয়া থেকে একটু দূরে নীলকন্ঠপুর-বাটরার মাঝামাঝি স্থানে দ্রুত গতিতে আসা একটি মাটিবাহী ট্রাক্টর চাউলবাহী ট্রলিটিকে ধাক্কা দিলে ট্রলির চালক রাস্তায় ছিটকে পড়েন। মারাত্মক জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এময় কর্তব্যরত ডাক্তার ট্রলি চালক আলমগীরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আরএমও ডা: শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার আলাইপুর গ্রামের একটি ইটভাটার সামনের রাস্তায় মাটিবাহী অপর একটি ট্রাক্টরের ধাক্কায় এক ইজিবাইক চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আহত চালক মনির(৪০) পৌরসভাধীন মির্জাপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে। এ ঘটনায় ওই ইজিবাইকের কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য,  কলারোয়া পৌরসদরসহ বিভিন্ন এলাকায় মাটিবাহী ট্রাক্টর চলাচল বন্ধে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় স্থানীয় সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকসহ এলাকাবাসী প্রশাসনের কাছে দাবি জানিয়েও বেপরোয়া ট্রাক্টর চলাচল বন্ধ হয়নি। যার ফলশ্রুতিতে জীবন গেলো এক ট্রলিচালকের। এরপরেও কী বন্ধ হবেনা ঘাতক ট্রাক্টরের চলাচল প্রশ্ন সচেতন মহলের!!                  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *