Spread the love

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার কাশিমাড়ীতে ক্রামবোর্ড খেলার তুচ্ছঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ব্যবহৃত মোটর সাইকেলের উপর ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে ক্ষতবিক্ষতের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৭ নভেম্বর বুধবার সন্ধায় জয়নগর মোড়ে একটি চায়ের দোকানে
ক্রামবোড খেলাকে কেন্দ্র করে জয়নগর গ্রামের শহিদুল ইসলামের সাথে আবু বাক্কারের বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার ফলাফল গিয়ে দাড়ায় শেষ পর্যন্ত শহিদুল ইসলামের মোটর সাইকেলের উপর।

শহিদুল ইসলাম জানান, ক্রামবোড খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু বাক্কার আর আমার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু বাক্কার আমার উপর চড়াও হলে স্থানীয়রা বিষয়টি মিটিয়ে দেয়। পরবর্তীতে ২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধায় আলিবক্স সরদারের ছেলে আবু বাক্কার হটাৎ করে আমার (শহিদুল ইসলাম) উপর বাকবিতন্ডার প্রতিশোধ নেওয়ার জন্য পুনরায় চড়াও হয়। এক পর্যায়ে সে আমার ব্যবহৃত নতুন ডিসকভার মটর সাইকেলটিতে (সাতক্ষীরা-হ, ১৪৭১২৭) ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে মোটর সাইকেলের তেলের টেংকি সহ অন্যান্য স্থানে ক্ষতবিক্ষত রুপ নেয়।

মোটরগাড়ির মালিক শহিদুল ইসলাম আরও জানান, সামান্য ক্রামবোড খেলাকে কেন্দ্র করে গাজা সেবনকারী আবু বাক্কার হিংসার বশবর্তী হয়ে আমার মোটর সাইকেলের উপর ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে ক্ষতবিক্ষত করে দিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে আবু বাক্কারের ব্যবহৃত ০১৭*****২৩০ মুঠোফোন নং বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *