Spread the love

এসভি ডেস্ক: দীর্ঘদিন দেশের বিভিন্ন জায়গায় শ্রমিক দিয়ে ইটভাটার কাজ চালিয়ে ইটভাটার মালিকদের বিশ্বাস অর্জন করে এবার সেই বিশ্বাসের বলি দিয়ে মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করেছে শ্যামনগর কাশিমাড়ীর এক ইটভাটার সরদার।

প্রায় ৩ কোটিউর্ধো দাদনের টাকা নিয়ে আত্মগোপন করা এলাকার আলোচিত সেই ইটভাটার সরদারের নাম হাফিজুর রহমান গাজী।

সে কাশিমাড়ী বোল্লারটোপ গ্রামের মৃত আতিয়ার রহমান গাজীর ছেলে।

ময়মনসিংহের গফরগাঁওয়ের স্বর্ণা ব্রিকস ফিল্ড, ভালুকার, সারাফাত ব্রিকস, ত্রিশালের এমজেএ ব্রিকস ফিল্ডসহ একাধিক ইট ভাটার মালিক বলেন, মৌসুমে ইটভাটায় শ্রমিক সরবরাহের নামে আমাদের ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন এলাকার প্রায় ৩৪টি ইটভাটার মালিকদের নিকট থেকে প্রায় ৩কোটি টাকা নগদে/চেকের মাধ্যমে গ্রহণ করে হাফিজুর। হাফিজুরের এই কাজে আরও সহযোগী ছিলো পূর্ব কাশিমাড়ী গ্রামের রাজ্জাক গাজীর ছেলে খোকন গাজী সহ তার আপন ভাগ্নে মোস্তাফিজুুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, হাফিজুর গাজী এই সমস্ত টাকা দিয়ে খুলনা শহরে একটি সুদর্শন বাড়ি তৈরী করা, একাধিক বিয়ে করা সহ এলাকার বিভিন্ন জায়গায় জমি ক্রয় করেছেন। নিজের নামীয় এবং স্ত্রী স্বজন সহ বিভিন্ন ব্যাংকের বিভিন্ন একাউন্টে এইসমস্ত টাকার কিছু অংশ জমাও রেখেছে।

হাফিজুর রহমান গাজী চলতি মৌসুমে কোন ইটভাটায় শ্রমিক সরবরাহ না করে পুরো টাকা আত্মসাৎ করে আত্মগোপনে রয়েছে। কথিত আছে তিনি পার্শ্ববর্তী দেশ ভারতে আত্মগোপন করার সুযোগ সন্ধানে রয়েছে বলে স্থানীয়রা জানান।

এ ব্যাপারে হাফিজুর রহমান গাজীর ব্যবহৃত ০১৭২০৩৩৭৬৩১ নং এ মুঠোফোনে যোগাযোগ করেও কোন সংযোগ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *