Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির নওয়াপাড়ায় জমা-জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে উভয় পক্ষের মারপিটে দুইজন গুরুত্বর আহত হয়েছে। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় থানায় পাল্টা-পাল্টি এজাহার দাখিল হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এজাহারে প্রকাশ নওয়াপাড়া গ্রামের মৃত তফিল উদ্দীন ঢালীর পুত্র মিজানুর রহমান গংদের সঙ্গে একই গ্রামের এটিএম হুমায়ুন কবির রানা গংদের জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে রবিবার দুপুরে কথা-কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়।

এঘটনায় মিজানুর রহমান বাদী হয়ে আব্দুল হাকিম ঢালীর পুত্র এটিএম হুমায়ুন কবির রানা, আব্দুল হাকিম ঢালী ও নাজমা খাতুনকে আসামী করে আশাশুনি থানায় একটি এজাহার দাখিল করে। অপর দিকে এটিএম হুমায়ুন কবির রানার স্ত্রী নাজমা খাতুনের পিতা আবুল কালাম আজাদ বাদী হয়ে আশাশুনি থানায় পৃথক একটি এজাহার দাখিল করেছেন।

এজাহারে প্রকাশ রবিবার দুপুরে নওয়াপাড়া গ্রামের মৃত তফিল উদ্দীন ঢালীর পুত্র মিজানুর রহমান, মহিদুল ঢালীর স্ত্রী ছকিনা খাতুন, মিজানুর ঢালীর স্ত্রী নিলুফা খাতুন জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে হুমায়ুন কবির রানার বাড়ীতে হামলা চালালে রানার স্ত্রী নাজমা খাতুন মারাত্বক ভাবে আহত হয়। স্থানীয় তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করে।