Spread the love

নিজস্ব প্রতিনিধি: ষোড়শ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের (বিজেএস) সহকারী জজ পদে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন আশাশুনির মেয়ে সেলিনা আক্তার। গত ২৪ সেপ্টেম্বর কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সেলিনা আক্তার আশাশুনি উপজেলার চেউটিয়া গ্রামের মৎস্য ব্যবসায়ী নুরুল ইসলাম বিশ্বাস এর মেয়ে।

তিনি ২০০৪ সালে নিজ গ্রাম চেউটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শেষ করে কাকবাসিয়া বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি হন এবং ২০১০ সালে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাশ করে। ২০১২ সালে সাতক্ষীরা সরকারী কলেজ থেকে বানিজ্য বিভাগে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করেন। এরপর তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি)এ ২০১২-১৩ সেশনে ভর্তি হয়ে এলএলবি (অনার্স) ও পরে এলএলএম (মাষ্টার্স) শেষ করেন। সেখান থেকে পড়াশুনা করে প্রস্তুতি নিয়ে ষোড়শ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের (বিজেএস) প্রবেশ পদে (সহকারী জজ) নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহন করে উত্তীর্ণ হন। সরাদেশে এ পরীক্ষায় মোট ১০৪ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।

সেলিনা আক্তার বলেন, এই অনুভূতি যে কেমন সেটা আমি বোঝাতে পারব না। সব থেকে বড় বিষয় হলো- আমার বাবা-মাকে হাসাতে পেরেছি। এখন আশেপাশের সবাই আমাকে নিয়ে গর্ব করছে। এজন্য আমার অত্যন্ত ভালো লাগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *