Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে রাতের আধারে রেকডীয় সম্পত্তি দখল ও গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে হোসেনপুর গ্রামের মৃতঃ পঞ্চানন মন্ডলের ছেলে রবেন্দ্র মন্ডল দীর্ঘদিন ধরে শান্তিপূর্ণভাবে ১৫ শতক জমি ভোগ দখল করে আসছেন। কিন্তু ওই সম্পত্তি একই এলাকার ধীরেন্দ্র নাথ এর ছেলে তারক সরকার (৪১) সহ তার অন্যান্যরা জবর দখলের পায়তারা চালিয়ে যাচ্ছিলো।

বিষয়টি জানতে পেরে সম্পত্তির মালিক রবেন্দ্র মন্ডল গত ৪ জানুয়ারি সাতক্ষীরা বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৫ ধারায় একই এলাকার ধীরেন্দ্র নাথ এর পুত্র তারক সরকার (৪১) ও তার ছেলে তরুণ সরকার এবং একই এলাকার শৈলেন সরকার এর পুত্র অনুরুদ্র সরকার (২১), হেমন্ত সরকার (১৯) সহ আটজনকে বিবাদী করে মামলা দায়ের করেন। অপর দিকে শনিবার গভীর রাতে বিবাদীরা উক্ত সম্পত্তিতে আদালতের নির্দেশ অমান্যকরে রোপনকৃত গাছ গাছলি কর্তন করা সহ আনুমানিক ৪০/৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি সাধন করে।

বিবাদীরা আদালতের নির্দেশ অমান্যকরায় হতাশাগ্রস্থ হয়ে ভুক্তভোগী জমির মালিক রবেন্দ্র মন্ডল আইনে ন্যায় বিচার পেতে প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তার আশু হস্তক্ষেপ কামনা করেছেন।