Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় বিশেষ অভিযান চালিয়ে নাশকতা পরিকল্পনা করার সময় ৫ নাশকতাকারীকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (৫ই ডিসেম্বর) ভোর রাতে উপজেলার কাজীরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন বাকসা গ্রামের মৃত সোলায়মান সরদারের ছেলে শফিউল্লাহ (৪৭), পাঁচপোতা গ্রামের মৃত সোনাই মোড়লের ছেলে আনারুল ইসলাম (৫১), চান্দুড়িয়া গ্রামের মৃত গোলাম ছাত্তারের ছেলে আব্দুল জব্বার (৪৮) ও আব্দুর রাজ্জাক (৫১) এবং চন্দনপুর গ্রামের আমজেদ হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩৫)।

থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ জানান, তার নেতৃত্বে এসআই রইচ উদ্দিন, এসআই শরিফুল ইসলাম, এএসআই মিজানুর রহমান, এএসআই তরুন কুমার অধিকারীসহ ফোর্সদের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাজীরহাট বাজার সংলগ্ন কে এইচ কে ইউনাইটেড বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ২য় তলা ভবনের বারান্দায় বসে নাশকতাকার পরিকল্পনা করছিল নাশকতাকারীরা।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাশকতাকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘটনাস্থল থেকে ৫ নাশকতাকারীকে আটক করেন পুলিশ।

তাদের বিরুদ্ধে কলারোয়া থানার মামলা নং-৩/৩৬৪, তারিখ-৪/১২/১৮, জি আর নং-৩৬৪/১৮, ধারা- ৩/৬, ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন তৎসহ ১৫(৩)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।