Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: চাঁদাবাজির মামলায় কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিমসহ যুবলীগের এক নেতাকে আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, কালিগঞ্জের উপজেলার রতনপুর ইউনিয়নের সুবর্ণগাছী গ্রামের মৃত আব্দুল বারী গাজীর ছেলে ও রতনপুর ইউপি সদস্য সেলিম আহম্মদ (৪৩) ও দুলাবালা গ্রামের মৃত আহসান গাজীর ছেলে যুব লীগ নেতা শহিদুল ইসলাম (৪০)। শনিবার রাতে কালিগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে।

মামলার বাদী রতনপুর ইউপি সদস্য মাসুম বিল্লাহ সুজন বলেন,তিনি গত ৯ অক্টোবর শ্যামনগর উপজেলার ভুরুলিয়া থেকে তার নিজ বাড়ী রতনপুরের পীরগাজনে যাওয়ার পথিমধ্যে সুবর্ণগাছী গ্রামের মৃত আব্দুল বারী গাজীর ছেলে ইউপি সদস্য সেলিম হোসেন,তেরুলী গ্রামের মৃত শামছুর রহমানের ছেলে সাজ্জাত হোসেন,দুলাবালা গ্রামের মৃত আহসান গাজীর ছেলে শহিদুল ইসলাম ও একই গ্রামের মৃত হামজুদ্দীন মোড়লের ছেলে আব্দুল্লাহ মোড়ল আমার মটর সাইকেলের গতিরোধ করে এবং পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তিনি টাকা দিতে অস্বিকার করায় তারা আমাকে গুম,হত্যা করার হুমকি দেয়। এরপর আমাকে জিম্মি করে আমার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং জোর করে ৬’শ টাকা মূল্যোর ৬ টি সাদা স্ট্যাম্পে জোর পূর্বক সই করিয়ে নেয়। এরপর বিষয়টি কাউকে বলিলে চিরতরে শেষ করবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে আমি সাতক্ষীরা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আমলী আদালতে চাঁদাবাজির মামলা দায়ের করি।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক বিএম লিয়াকত আলী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য সেলিম হোসেন ও শহিদুল ইসলামকে আটক করা হয়েছে। রোববার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।