Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের রতনপুর ইউনিয়নের পালিত কাটি গ্রামে খুকুমনি (৩৬) নামে এক প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস দেওয়া অবস্থায় রবিবার সকালে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গণধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ ওই গৃহবধুর মায়ের।

নিহত খুকুমনি পালিত কাটি গ্রামের বাহারাইন প্রবাসী আব্দুল্লাহ টাপালীর স্ত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে গৃহবধুর শ্বশুর বাড়িতে ।

নিহত খুকুমনির মা হামিদা বেগম জানান,গত ৩ বছর যাবৎ তার জামাই আব্দুল্লাহ বাহারাইনে আছে। সেই থেকে খুকুমনি তার দুই ছেলেকে নিয়ে পালিতকাটি গ্রামের বাড়িতে বসবাস করত। সেই সুযোগে পাশ্ববর্তী শ্যামনগর উপজেলার কুলতলী গ্রামের সুভাষ মন্ডলের ছেলে বাবু মন্ডল (৩৯) তার মেয়েকে বিভিন্ন সময় উত্যক্ত করত। এবং দীর্ঘদিন যাবৎ কুপ্রস্তাব দিয়ে আসছিল তার মেয়েকে। কিন্তু খুকুমনি কুপ্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তাদেরকে অবহিত করে। যার কারণে বাবু ক্ষিপ্ত হয়ে খুকুমনিতে জীবননাশের হুমকি প্রদান করছিলো বলে তিনি জানান।

এসময় তিনি আরও বলেন তার মেয়ের দুই ছেলে। বড় ছেলে ঘটনার আগের দিন তার বড় চাচার বাড়িতে বেড়াতে গিয়েছিলো আর ছোট ছেলে হাফেজি মাদ্রাসার ছাত্র। সে মাদ্রাসায় থাকে। তিনি অভিযোগ করে বলেন বাবুর কুপ্রস্তাবে রাজি না হওয়ার কারণে বাবু ক্ষিপ্ত হয়ে তার সহযোগিদের নিয়ে তার মেয়েকে ধর্ষনের পরে হত্যা করেছে।

কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) রাজিব হোসেন বলেন, রবিবার সকালে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে, সোমবার মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি পরিকল্পিত হত্য নাকি আত্মহত্যা।