Spread the love

কালিগঞ্জ প্রতিনিধি: সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেন এর দাদি ও কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের পানিয়া নিবাসী মরহুম আলহাজ্ব সোলায়মান সরদারের স্ত্রী অজিয়া খাতুন সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ২ টার দিকে নিজস্ব বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম’আ মরুহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ফিফা রেফারি ও উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, মৌতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদাউস মোড়ল, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও রোকেয়া মনসুর মহিলা কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, সদস্য মাসুদ খাঁন প্রমুখ।

রিপোর্টার্স ক্লাবের সদস্য মাসুদ পারভেজ ক্যাপ্টেন এর দাদির মৃত্যুতে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন, মরহুমার রূহের মাগফিরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *