Spread the love

কলারোয়া প্রতিনিধি: বাংলাদেশ গ্রাম্ ডাক্তার কল্যাণ সমিতি কলারোয়া উপজেলা শাখার আয়োজনে শনিবার সকালে কলারোয়া সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ১৫ তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

কলারোয়া উপজেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব কাজী শামসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ।

তিনি তার বক্তব্যে বলেন, গ্রাম ডাক্তাররা হলেন মানুষের প্রাথমিক চিকিৎসার আশ্রয় স্থল। এই কারনে সবকিছুর উদ্ধে রেখে গ্রামের মানুষের সেবা দিয়ে তাদের দায়িত্বের প্রতি অবিচল থাকতে হবে। যদি কোন কারনে একটি মূমুর্ষ রোগী পাঠানোর জন্য গ্রাম্য ডাক্তাররা কোন যানবাহনের ব্যবস্থা করতে না পারেন তাহলে তাৎক্ষনিক ভাবে কলারোয়া থানাকে আবহিত করার জন্য গ্রাম ডাক্তারদেরকে পরামর্শ প্রদান করেন।

সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা: কামরুল ইসলাম, সিবি হাসপাতাল সাতক্ষীরার এমডি মো:আনিছুর রহমান, সাতক্ষীরা জেলা গ্রাম ডাক্তার সমিতির সভাপতি মাহবুবর রহমান, কলারোয়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, বিসিডিএস কলারোয়া শাখার সভাপতি আলহাজ¦ সামসুর রহমান, সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক আ:গফফার, পাটকেলঘাটা থানার সভাপতি হাদিউজ্জামান, সাবেক গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি ডাঃ আব্দুল হানান, কলারোয়া শাখার সহ-সভাপতি সেলিম মো: সিদ্দিকী প্রমুখ। এ সময় উপজেলায় কর্মরত সকল গ্রাম ডাক্তারগণ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সিবি হাসপাতাল সাতক্ষীরার তত্বাবধায়ক খান রেজাউল ইসলাম রেজা।