Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯সেপ্টেম্বর) সকালে কলারোয়ার হেলাতলা এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত ফতেমা খাতুন (৩৪) কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের আব্দুল হকের মেয়ে ও যশোরের ঝিকরগাছার হরিদ্রপোতা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী।

নিহতের মায়ের অভিযোগ, জামাই মালয়েশিয়ায় যাওয়ার পর দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে আলাদা ঘরে থাকতেন ফতেমা খাতুন। সকালে ছোট ছেলে বাইরে এসে ঘুরাঘুরি করতে থাকে, তখন ঘরের দরজা খোলা ছিলো। পরে মেয়ে ঘর থেকে বাহির না হওয়ায় তিনি ঘরে গিয়ে দেখেন তার মেয়ে খাটের ওপর পড়ে রয়েছে। গায়ে হাত দিয়ে দেখেন তার মেয়ে মারা গেছেন। মেয়ের গলায় দাগ আছে।

হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ফাতেমার সাথে টাকা পয়সা ও জমি নিয়ে একই এলাকার মোস্তফার সাথে কয়েকদিন ধরে মনোমালিন্য চলছিল।

কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *