Spread the love

কলারোয়া প্রতিনিধি: পর্দা নামলো কলারোয়ায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার। শনিবার বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন।

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ, সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু নসর, উপজেলা ভাইস চেয়ারম্যান ও ভোমরা সিএন্ডএফ’র নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, উপজেলা দুপ্রক সভাপতি প্রধান শিক্ষক আসাদুজ্জামান চান্দু, প্রধান শিক্ষক এবাদুল হক, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাাদক জুলফিকারুজ্জামান জিল্লু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক মাস্টার সামছুর রহমান লাল্টু, সাংবাদিক ফিরোজ জোয়াদ্দার, আকবার আলীসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষার্থী ও সুধিবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার(প্রাথমিক) শোভা রায় ও মাস্টার শাহাজান আলী শাহীন। সমাপনী অনুষ্ঠানে ৪৬টি স্টলে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানকে এবং বিভিন্ন প্রতিযোগীতায় উত্তীর্ণ শিক্ষার্থীদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

সবশেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।