Spread the love

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় পিচের রাস্তার ধারে গাছের গুড়ি ও কাঠ রাখার ফলে যাতায়াত বিঘ্নিত হচ্ছে, ঘটছে ছোটবড় দূর্ঘটনা। আর ভোগান্তি পোহাতে হচ্ছে পথচারীরাদের।

সরেজমিনে যেয়ে দেখা যায়, কলারোয়া উপজেলার কাজীরহাট বাজার থেকে কেরালকাতা অভিমুখি পিচের পাকা রাস্তার গ্রামীণ ফোনের টাওয়ারে সামনে দু’পাশ জুড়ে বড় বড় গাছের গুড়ি ও কাঠ ফেলে রেখে ব্যবসা করছেন স্থানীয় কাঠ ব্যবসায়ী ধানঘোরা গ্রামের মতিয়ার রহমানসহ অন্যান্য কাঠ ব্যবসায়ীরা। অনেক কাঠ ও গুড়ির অংশ বিশেষ ৮ফুটের রাস্তাটির উপরেও চলে এসেছে।

স্থানীয়রা জানান, এতে সাধারণ মানুষের চলাচলে বিঘ্নতার সৃষ্টি হচ্ছে। মাঝেমধ্যেই ঘটছে দূর্ঘটনাও। রাস্তারর উপরে কাঠ রাখার কারণে স্কুলগামী ছেলে মেয়েদের সবসময় জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। ফলে যাতায়াতকারীরা পড়েছেন ভোগান্তিতে। এলাকাবাসীর পক্ষ থেকে ওই ব্যসায়ীকে দীর্ঘদিন ধরে বিষটি নিষেধ করার পরেও তিনি কোন কর্ণপাত না করে বরং রাস্তার অংশ জুড়ে কাঠ রেখেই চলেছেন।

বিষয়টি দৃষ্টিতে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয়রা।