Spread the love

নিজস্ব প্রতিনিধি: তীব্র তাপপ্রবাহ থেকে ক্যাম্পাসকে সুরক্ষিত রাখতে এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের লক্ষ্যে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে বিভিন্ন প্র‍কার ফলজ, বনজ ও ভেষজ বৃক্ষ রোপন করেছে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্র‍ফেসর আমানুল্লাহ আল হাদী, বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি এস এম আশিকুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা, দেলোয়ার হোসেন রিপন, আশিকুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজ মুক্তিযোদ্ধা হল ছাত্র লীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক তৌফিক হাসান,দপ্তর সম্পাদক সাব্বির হোসেন, সাতক্ষীরা বোটানিক্যাল সোসাইটির সভাপতি তারিক ইসলাম,সাকিল আহমেদ,মেহেদী হাসান, আসিফসহ সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্র‍লীগের অসংখ্য কর্মী উপস্থিত ছিলেন।

এসময় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এসএম আশিকুর রহমান বলেন, সাম্প্রতিক এই তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি এবং টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের ১০ দিনে ৫ লক্ষের অধিক বৃক্ষরোপণের কর্মসূচি ঘোষণা করে কেন্দ্র‍ীয় ছাত্র‍লীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী এ বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *