Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

সোমবার (২৬ফ্রেরুয়ারী) সন্ধ্যায় পাটকেলঘাটায় প্রেসক্লাবে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,পাটকেলঘাটা প্রেসক্লাব সভাপতি শেখ জহুরুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মোমেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ কুমার সাধু ও ফরিদ হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক রিপন হোসাইন, এম এম জামান মনি, অর্থ সম্পাদক আব্দুল জলিল, এস এম মজনু, প্রচার ও দপ্তর সম্পাদক গাজী রোকোনুজ্জামান, ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী সদস্য শেখ,নাজমুল হাসান মিঠু, রায়হান হোসেন, ইলিয়াস হোসেন, আতাউর রহমান, মো:খায়রুল আলম সবুজ, কিশোর কুমার প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন,উপজেলার সরুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, শিক্ষক নেতা সজীবদৌল্লা।

এসময় এলাকার আইনশৃঙ্খলার উন্নতির জন্য বিভিন্ন ধরণের সমস্যা সম্পর্কে আলোচনা করা হয়। বিশেষ করে পাটকেলঘাটা ওভারব্রিজের ইজিবাইক ও মাহেন্দ্র চালকের কাছ থেকে চাঁদা আদায়,মাদকসহ অনলাইন জুয়া খেলা, ইভটিজিং বন্ধের দাবি জানানো হয়।

বিপ্লব কুমার নাথ তার বক্তব্যে বলেন, এর আগে সীমান্তবর্তী কলারোয়া,বেনাপোল চট্টগ্রামসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ থানায় কাজ করেছি। নির্বাচনে সময় ৩২৮জনকে পরিবর্তন করা হয়। সেই সময় আমি পাটকেলঘাটা থানায় আসি। মদ,নারী এবং জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স আমাদের অবস্থান থাকবে। এটি তার ৯ম থানা। খোলা বাজারে তেল বিক্রি অবৈধ এটির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধি আহ্বান জানান তিনি। এছাড়া মহাসড়কে চাঁদা ও ইভটিজিং বন্ধ জন্য সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হবে। তিনি আশা করেন স্মার্ট পুলিশ স্মার্ট বাংলাদেশ গড়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ সামনে এগিয়ে নিয়ে যাওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *