Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা শহরের মুনজিতপুর নাজমুল স্বরনী রোডে পাপা মেম্বরের মার্কেটের দ্বিতীয় তলায়”ক্যাফে ডি-লাইট” নামে একটি ফাস্টফুড ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় তারা ওই ব্যবসা প্রতিষ্ঠানটির গ্লাস, চেয়ার, টেবিল ও ক্যাশ বাক্সে থাকা নগদ ৯ হাজার ২শ টাকাসহ আনুমানিক ৩ লক্ষ টাকার মালামাল লুটপাট করে।

শুক্রবার সকালে এ ঘটনাটি ঘটে। পরে এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ওই দোকানের মালিক মোঃ আতিকুর রহমান আশিক । এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান। দোকানের মালিক আতিকুর রহমান আশিক জানান বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়।

শুক্রবার বেলা বেলা ১ টার সময় আমার দোকানের নিচ তলার সেলুনের দোকানদার মোবাইল করে জানায় আমার দোকান ভাংচুর অবস্থায় আছে। এই সংবাদ শুনে আমি বাড়ী থেকে দোকানে এসে দেখি আমার ব্যবসা প্রতিষ্ঠানের গ্লাস, চেয়ার, টেবিল ভাংচুর করা, ক্যাশ বাক্সে থাকা নগদ ৯ হাজার ২শ টাকা সহ অনেক মালামাল নেই। প্রায় ৩ লাখ টাকা মতো ক্ষতি হয়েছে। বিষয়টি স্থানীয় লোকজনদের জানাই এবং অজ্ঞাতব্যক্তিদের নাম ঠিকানা সংগ্রহ করার চেষ্টা করে না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেছি। এ ব্যাপারে আমি সমাজের গন্যমান্য ব্যাক্তি ও জেলা প্রশাসন সহ জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *