Spread the love

আশাশুনি প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা ৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবিএম মোস্তাকিম এর দিকনির্দেশনায় ও সার্বিক ব্যবস্থাপনায় আশাশুনি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়নের তথ্য ও চিত্র তুলে ধরে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়, চাম্পাফুল ও কালিবাড়ি বাজার, উজিরপুর বাজার এবং আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের গোদাড়া দিঘীরপাড় ও শোভনালীতে সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বলেন টানা তৃতীয়বারের মত ক্ষমতায় থেকে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, পায়রা সমুদ্র বন্দর সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি সহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সুবিধা বঞ্চিত মানুষের বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা, প্রতিবছর পহেলা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সহ অসংখ্য ব্রীজ, কালভার্ট, রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থা উন্নত সহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে। যে কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

গণসংযোগ কালে বক্তারা বলেন, জননেতা আলহাজ্ব এবিএম মোস্তাকিম ভাই সাতক্ষীরা ৩ আসনে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এবং সাধারণ মানুষের আশা ভরসা ভালোবাসার মানুষ। তাকে যদি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা ৩ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয় তাহলে এই আসনে নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে। আমরা আমাদের প্রিয় নেতা আলহাজ্ব এবিএম মোস্তাকিম ভাইয়ের নির্দেশে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে সাতক্ষীরা ৩ আসনের বিভিন্ন এলাকায় সকাল থেকে রাত পর্যন্ত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ আলহাজ্ব আ ব ম মোসাদ্দেক, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, দপ্তর সম্পাদক বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, শোভনালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান প্রভাষক মোনায়েম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ নেতা বুদ্ধদেব সরকার, সোহরাব হোসেন মোড়ল, সাজ্জাদুল হক টিটুল, নজরুল ইসলাম গাইন, আলমগীর হোসেন আঙ্গুর, বদিয়ার রহমান, এজদান আলী, রজব আলী সরদার, তৈয়বুর রহমান তৈবার, পরেশ অধিকারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আসমাউল হুসাইন, সাবেক ইউপি সদস্য ফারুক হোসেন, উপজেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক এমএম সাহেব আলী, শোভনালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ আহমেদ নয়ন, সম্পাদক আজমীর হোসেন, ইউপি সদস্য সন্তোষ কুমার মন্ডল, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, ফারুক হোসেন সহ আশাশুনি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *