Spread the love

মুন্না, কলারোয়া: কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (বালক বালিকা) জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বালক বালিকাদের অংশ গ্রহণে কলারোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ২৮মে সকাল ন’টায় স্থানীয় কলারোয়া জিকেএমকে সরকারি হাইস্কুল ফুটবল মাঠে কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক অনুর্ধ-১৭) এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠান কলারোয়া উপজেলা নির্বাহি অফিসার জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া পৌরসভা মেয়র প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক মো. আলিমুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো.আকতার হোসেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, জাহিদুর রহমান খান চৌধুরী, অ্যাড. শেখ কামাল রেজা, প্রধান শিক্ষক মো. বদরুজ্জামান বিল্পবসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় হেলাতলা বনাম চন্দনপুর ইউনিয়ন পরিষদ।

খেলার প্রথমার্থে হেলাতলার পক্ষে আবু সাইদ গোল করে দলকে এগিয়ে নিয়ে প্রথমার্ধ খেলা শেষ করে। দ্বিতীয়ার্ধের শুরুতে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে চন্দনপুর। খেলার ৪৭ ও ৫০ মিনিটে আরোও দুটি গোল করে চন্দনপুর। নির্ধারিত সময়ে হেলাতলা ৩-০ গোলে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে। হেলাতলার পক্ষে আবু সাইদ (১৪) দুটি ও সাগর মন্ডল (১২) ১ টি করে গোল করে।

খেলাটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, সাইফুল ইসলাম ও ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন মোমিনুর রহমান। ধারাভাষ্যে ছিলেন মো. রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, মো. মিজানুর রহমান ও শেখ শাহাজাহান আলী শাহিন।

শুক্রবার বিকাল ৩ টায় একই মাঠে খেলা হয় জয়নগর বনাম সোনাবাড়িয়া ইউনিয়ন।
২৯মে শনিবার একই মাঠে উক্ত টূর্ণামেন্টের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৯টায় লাঙ্গলঝাড়া বনাম কেরালকাতা, ১২টায় কেঁড়াগাছি বনাম কলারোয়া পৌরসভা, দুপুর ২.৩০ মিঃ জালালাবাদ বনাম দেয়াড়া এবং বিকাল ৪.৩০ মিঃ কয়লা বনাম কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খেলাগুলো সুন্দর ভাবে পরিচালনা করে সমাপ্তি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন কলারোয়া উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *