Spread the love

দেবহাটা প্রতিনিধি: থানায় হস্তান্তরের আগেই হাতে লাগানো হ্যান্ডকাপ খুলে সাতক্ষীরার দেবহাটা থানা হতে পালিয়ে গেলেন মাদক ব্যবসায়ী জাকির হোসেন(৩২)।

বৃহষ্পতিবার বিকালে দেবহাটা থানায় হস্তান্তরের আগেই ওই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এর আগে বুধবার সন্ধ্যায় দেবহাটার পারুলিয়া হতে গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব।

জাকির হোসেন দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটার বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান চালাচ্ছেন র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা।

র‌্যাব সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে ১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ র‌্যাবের একটি অভিযানিক দল পারুলিয়া হতে মাদক ব্যবসায়ী জাকিরকে গ্রেপ্তার করে। আজ বৃহষ্পতিবার বিকালে জাকিরকে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়। থানায় ডিউটি অফিসারের কক্ষের জানালার সাথে জাকিরের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করা হচ্ছিল। সেই সুযোগে কৌশলে হ্যান্ডকাপ হতে হাত ছাড়িয়ে থানা ভবন থেকে দৌড়ে পালিয়ে যায় জাকির। তিনি আরো বলেন, তাৎক্ষনিক র‌্যাব ও পুলিশ সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেছে তবে জাকিরকে ধরা সম্ভব হয়নি। ধারণা করছি জাকিরের হাতে পরানো হ্যান্ডকাপটির ত্রুটি ছিল।

দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী বলেন, সম্ভবত হ্যান্ডকাপটি ত্রুটি থাকায় থানায় সোপর্দের আগেই জাকির কৌশলে পালাতে সক্ষম হয়েছে। তবে তাকে পুনরায় গ্রেপ্তারের জন্য র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে চিরুনি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *