Spread the love

কামরুল হাসান: কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা মঙ্গলবার বিকেলে কলারোয়া থানা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

১ বছর ৪মাস দায়িত্ব পালন করার পর তাঁকে চট্রগ্রাম
রেঞ্জে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

কলারোয়া থানায় দায়িত্ব পালনকালে তিনি উপজেলার আইন-শৃঙ্খলার দারুণ উন্নয়ন সাধন করতে সক্ষম হন। পুলিশ বিভাগের সর্বোচ্চ পর্যায়ের সিদ্ধান্তে তাঁকে বদলি করা হয়েছে বলে বিদায়ী ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানান।তাঁর তত্ত্বাবধানে কলারোয়া থানা চত্বরে একটি সুদৃশ্য দ্বিতল মসজিদ নির্মাণ করা হয়। কলারোয়ার সকল পর্যায়ের মানুষ অত্যন্ত শ্রদ্ধা ও সম্মানভরে তাঁকে বিদায় সংবর্ধনা জানান।

কলারোয়া থানা আয়োজিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে আবেগময় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন. বিশিষ্ট লেখক ও কলামিস্ট প্রফেসর আবু নসর।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিদায়ী ওসি শেখ মুনীর-উল-গীয়াসের সম্মানে মানপত্র পাঠ করেন থানার সেকেন্ড অফিসার এসআই রাজ কিশোর পাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, শামসুদ্দিন আল মাসুদ বাবু, রবিউল হাসান, শেখ ইমরান হোসেন, এসএম মনিরুল ইসলাম, আসলামুল আলম আসলাম, আফজাল হোসেন হাবিল, মনিরুল ইসলাম মনি, মাহাবুবুর রহমান মফে, মোয়াজ্জেম হোসেন, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল কালাম, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, থানার এসআই ইস্রাফিল হোসেন, এসআই বাবর, এএসআই আসাবুর রহমান, শিক্ষক হূমায়ুন কবীর, সাংবাদিক আব্দুর রহমান, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, আতাউর রহমান,
প্রভাষক আরিফ মাহমুদ, আসাদুজ্জামান আসাদ, মোজাহিদুল ইসলাম, শেখ রাফাত হোসেন, আরিফুর রহমান চৌধুরী সহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ।
পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন থানা জামে মসজিদের ইমাম আরবী প্রভাষক মাওলানা আসাদুজ্জামান ফারুকী।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন এসআই রেজাউল
ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *