Spread the love

ইব্রাহিম খলিল: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। মঙ্গলবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত বিরতিহীনভাবে সাতক্ষীরা অফিসার্স ক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটে সাধারণ সম্পাদক পদে এ কে এম আনিছুর রহমান ৬৭ ও বীরমুক্তিযোদ্ধা বদরুল ইসলাম বদু ৬৭ ভোট পান। দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় লটারীর মাধ্যমে বীরমুক্তিযোদ্ধা বদরুল ইসলাম বদু কে বিজয়ী ঘোষণা করা হয় নির্বাচন কমিশন।

মঙ্গলবার রাতে ভোট গননা শেষে নির্বাচনে দায়িত্বরত নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ৭টি পদে দুটি প্যানেলে মোট ৫৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সহ-সভাপতি ৭১ ভোট পেয়ে স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদের আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু, ৬৯ ভোট পেয়ে আশরাফুজ্জামান আশু, লটারীর মাধ্যমে ক্লাব ঐক্য পরিষদের আলহাজ্ব মোঃ মিজানুর রহমান চৌধুরী এবং আশরাফ আলী ৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। উক্ত পদে ফিরোজ আহম্মেদ ৬৫ ভোট, মুজিবর রহমান ৬০ ভোট, মেহেদী হাসান ৫৫ ভোট ও শেখ তহিদুর রহমান ৬২ ভোট পেয়ে পরাজিত হন। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ৭১ ভোট পেয়ে স্বাধীণতা ক্লাব ঐক্য পরিষদের মাহমুদ হাসান মুক্তি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ক্লাব ঐক্য পরিষদের কাজী কামরুজ্জামান ৬৩ ভোট পেয়ে পরাজিত হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ক্লাব ঐক্য পরিষদের মীর তাজুল ইসলাম রিপন ৭২ ও সাঈদুর রহমান শাহীন ৭৪ পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বাধীনতা ক্লাব ঐক্যপরিষদের শেখ আব্দুল কাদের ৬০ ভোট এবং শেখ মারুফুল হক ৬০ ভোট পেয়ে পরাজিত হন। কোষাধ্যক্ষ পদে ক্লাব ঐক্য পরিষদের আল আমিন কবির চৌধুরি ডেভিড ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহ্ আলম হাসান শানু ৬৫ ভোট পেয়ে পরাজিত হন। নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদের আ ম আখতারুজ্জামান মুকুল, ইকবাল কবির খান বাপ্পি, ইদ্রিস আলী বাবু, জেলা ক্লাব ঐক্য পরিষদের কাজী আক্তার হোসেন, স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদের কবিরুজ্জামান রুবেল, কাজী সাফিউল আযম, জেলা ক্লাব ঐক্যপরিষদের খন্দকার আরিফ হাসান প্রিন্স, মোঃ আব্দুল মান্নান, মির্জা মনিরুজ্জামান কাকন, মোঃ লুৎফর রহমান সৈকত, মোঃ রুহুল আমীন, শেখ তানজিম কামাল তমাল, শেখ হেদায়েতুল ইসলাম। নির্বাহী সদস্য উপজেলা জহুরুল হায়দার, স ম সেলিম রেজা এবং নির্বাহী সদস্য মহিলা সংরক্ষিত পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শিমুন শামস্ এবং মিসেস ফারহা দিবা খান সাথী নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তানজিন্নুর রহমান, প্রিজাইডিং অফিসার হিসেবে সহকারি কমিশনার ইন্দ্রজিৎ সাহা এবং সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *