Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরায় অবিলম্বে কোভিড-১৯ পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজে পিসিআর ল্যাব স্থাপন, আম্পানে ক্ষতিগ্রস্থ শ্যামনগর আশাশুনিতে বেড়িবাঁধ নির্মাণসহ ২১ দফা দাবিতে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরার কালেক্টরেট চত্বরে সোমবার(২০ জুলাই) দুপুর সাড়ে ১২টার সময় অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সাতক্ষীরা নাগরিক কমিটির আহবায়ক অধ্যাপক আনিসুর রহিম।

নাগরিক কমিটি আয়োজিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুল হামিদ, দৈনিক কালের চিত্রের সম্পাদক আবু আহমেদ, এডভোকেট আবুল কালাম আজাদ, নিত্যানন্দ সরকার, ইদ্রিস আলী, আনোয়ার জাহিদ তপন, আজাদ হোসেন বেলাল, মোহন কুমার মন্ডলসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আনিসুর রহিম সমাবেশে বলেন, আম্পানের ২মাস পেরিয়ে গেলেও সরকার আর প্রশাসনের কাছ থেকে উপকুলবাসী আশ্বাস আর প্রতিশ্রুতি ছাড়া কিছুই পায়নি। সাতক্ষীরা মেডিকেল কলেজ ও সাতক্ষীরা সদর হাসপাতালে জনগনের যথাযথ চিকিৎসা নেই। বৈশ্বিক মহামারি করোনার অবস্থাও খুব ভয়াবহ অবস্থা। প্রতিদিন করোনা উপসর্গে মারা যাচ্ছে সাতক্ষীরার একাধিক মানুষ। অথচ নেই পরীক্ষাগার। সাতক্ষীরায় অবিলম্বে কোভিড পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনসহ নাগরিক কমিটির ২১দফা দাবি মেনে নেয়ার জন্য জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *