Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে আনছার-ভিডিপি সদস্যের মাঝে ত্রাণ বিতরণে স্বজন প্রীতি ও অর্থ আদায়ের অভিযোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার(২০ জুলাই) সকাল ১০টায় আশাশুনি উপজেলার কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

সাবেক মহিলা ইউপি সদস্য কল্যাণী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন আনছার ভিডিপি সদস্য শাহিনুর ইসলাম, লক্ষী রানী মন্ডল, যমুনা মন্ডল, প্রতিমা মন্ডল, আরজিনা খাতুন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে আনছার ভিডিপি সদস্যদের নামে ত্রাণের তালিকা প্রস্তুতকালে আনছার ভিডিপি সদর ইউনিয়ন দলনেত্রী রেহেনা পারভীন ১২ জন অসহায় সদস্যের নিকট থেকে পাঁচ ‘শ’ থেকে এক হাজার টাকা করে আদায় করে। অন্যদিকে উপজেলা মোড়ের চায়ের দোকানী কামরুল ইসলাম প্রতিবাদ করায় রেহেনা ও বাহিনী কর্তৃক তার চায়ের দোকানের ফ্রিজ ও অন্যান্য আসবাব পত্র ভাংচুর এবং তার স্ত্রীকে মারপিট করে আহত করে।

বক্তারা আরও বলেন, রেহেনা পারভীনের বিরুদ্ধে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা কমান্ডার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু অদৃশ্য কারণে আজও কোন ফল পাওয়া যায়নি।

এলাকাবাসীর দাবি এ রেহেনার খুঁটির জোর কোথায়?
সরকারের ত্রাণ বিতরণে স্বজন প্রীতি ও অর্থ আদায়ের অভিযোগে অভিযুক্ত দলনেত্রী রেহেনা পারভীনের বিরুদ্ধে অতিদ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুষ্ঠিত মানববন্ধনে জোর দাবী জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *