Spread the love

এসভি ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জেরে ঘর থেকে ক্যাডার বাহিনী দিয়ে উঠিয়ে নিয়ে এক ছাত্রলীগ নেতাকে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে। পরিবারের সদস্যরা ৯৯৯ এ ফোন করে সহযোগিতা চাইলে তারই সূত্র ধরে পুলিশ ওই টর্চাল সেল থেকে মুমূর্ষু অবস্থায় ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

শুক্রবার ( ১৭ জুলাই) বিকেলে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ছাত্রলীগের নেতার নাম মোহাম্মদ আজম উদ্দিন। সে সোনাইছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান মনির আহমেদ।

আহত ছাত্রলীগ নেতা আজম উদ্দিন বলেন, আওয়ামী লীগ নেতা মো. ইদ্রিসের সহযোগী হিসাবে দীর্ঘদিন সাথে ছিলাম। সম্প্রতি তার কয়েকটি অনৈতিক কার্যাকালাপে বিরোধীতা করায় আমাকে মেরে ফেলার হুমকি দেয়। তার বিরুদ্ধে এই সংক্রান্ত একটি স্ট্যাটাস গত বৃহস্পতিবার আমার ফেসবুক ওয়ালে দেই। এরই সূত্র ধরে শুক্রবার জুমার আগে তার ক্যাডার বাহিনী দিয়ে আমাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে আসে ওই নেতার টর্চাল সেলে। দুপুর তিনটা পর্যন্ত চোখ বেঁধে দফায় দফায় নির্যাতন চালায় আমার উপর। পরে আমার পরিবার ৯৯৯-এ ফোন করলে পুলিশ ওখান থেকে আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আজাহার বলেন, পুলিশের হেলফ লাইনে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত আজমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করি। এ ঘটনায় জড়িত তুষার নামে এক যুবককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে আওয়ামী লীগ নেতা ইদ্রিস জানান, আজম দলের নাম ভাঙিয়ে নানা অপকর্মে জড়িত। তাই তাকে শাসন করার জন্য আনা হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *